Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে জাতীয় ভোক্তা অধিকার ও ব্যবসায়ীদের বিরোধ নিষ্পত্তি

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ২:২০ পিএম

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার অভিযানে বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরে ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনার নিষ্পত্তি হয়েছে।
৩ জুন সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিষ্পত্তি বৈঠক মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়।
বৈঠকে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক ফখরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশেদুল ইসলাম, দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ডাঃ এম এ আহাদ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোঃ আল আমিন, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, সাংবাদিক এস এম উমেদ আলী, হাসানাত কামাল, বিজনেস ফোরামের সভাপতি কামরান আহমদ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরের সত্ত্বাধিকারী সোহাদ আহমদ।
এ সময় আরও উপস্থিত ছিলেন, দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মোজাম্মেল আলী শরীফ, মৌলভীবাজার ক্লাবের সাধারণ সম্পাদক হাসিব হোসেন খাঁন বাবু, চেম্বার পরিচালক সৈয়দ মুনিম আহমেদ রিমনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, ব্যবসায়ী ফোরামের নেতৃবৃন্দ এবং চেম্বার অফ কমার্স এর সদস্যবৃন্দ।
৩০ মে তারিখে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানের অংশ হিসাবে আইন লঙ্ঘনের দায়ে এম সাইফুর রহমান রোডে অবস্থিত বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরকে আরোপিত বকেয়া জরিমানা ৫০ হাজার টাকা পরিশোধ ও ঘটে যাওয়া ঘটনার জন্য বিলাস ডিপার্টমেন্ট ষ্টোরের সত্ত্বাধিকারী সোহাদ আহমদ ও প্রাইম মাষ্টার টেইলার্সের সত্ত্বাধিকারী রাফাদ চৌধুরী অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ ও ক্ষমা প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ