Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আন্ধারমানিক নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ৭:১০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় অন্ধারমানিক নদী থেকে শাহজাহান প্রধান (৪৫) নামের এক ড্রেজার শ্রমিক অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা এলাকার নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত শাহজাহান মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার বালিয়াকান্দী ইউনিয়নের আড়ালীয়া গ্রামের রখমত আলীর পুত্র। তার লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সে পায়রা ১৩২০ মেগাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্রের সামনে আন্ধারমানিক নদীতে ড্রেজারে কাজ করার সময় অসর্তকতায় নদীর পানিতে পড়ে যায়। তাৎক্ষনিকভাবে নদীতে খোজাখুজির পরও সন্ধান না পেয়ে বুধবার (২৩ মে) তার ভাইয়ের ছেলে আল-আমিন প্রধান কলাপাড়া থানায় একটি জিডি করে। শুক্রবার সকালে অন্ধারমানিক নদীতে লাশ ভেসে উঠার খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্বার করে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহাঙ্গীর হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ