Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম

গত ১৬ মে দৈনিক ইনকিলাবের ১০-এর পাতায় প্রকাশিত ‘যুবদল নেতাকে গুলি করে হত্যার হুমকি’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক এহসানুল হক। গত ২১ মে এক লিখিত প্রতিবাদে তিনি উল্লেখ করেন, কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নাসিরাকান্দি গ্রামের যুবদল নেতা মো: জুয়েল রানা সাংবাদিকদের নিকট অভিযোগ করে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।
প্রতিবেদকের বক্তব্য : গত ১৬ মে দৈনিক ইনকিলাবে প্রকাশিত ‘যুবদল নেতাকে গুলি করে হত্যার হুমকি’ শিরোনামের সংবাদটি সরেজমিনে কুলিয়ারচর বড় ছয়সূতীর আরব আলী চকবাজারের ভুক্তভোগী যুবদল নেতা জুয়েল রানা ও একাধিক প্রত্যক্ষ্যদর্শীসহ স্থানীয় লোকজনের সাথে কথা বলে তৈরী করা হয়েছে। চকবাজারে ব্যবসায়ী ও স্থানীয় লোকজনের মধ্যে রতন মিয়া, নজরুল ইসলাম, ছাত্তার মিয়া, মাছ বিক্রেতা মিছির মিয়া, চা-পুরির দোকানদার বাচ্ছু মিয়ার ভিডিও বক্তব্যে রেকর্ড করা হয়। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য মতে গত ১৪ মে রাতে পুলিশের উপ-পরিদর্শক এহসানুল হকের নেতৃত্বে একদল পুলিশ যুবদল নেতা জুয়েল রানাকে ডেকে নিয়ে দেশ ত্যাগ ও গুলি করে মেরে ফেলার প্রকাশ্যে হুমকির ঘটনার সত্যতা পাওয়া যায়। অভিযুক্ত উপ-পরিদর্শক এহসানুল হক, ভুক্তভোগী ও প্রত্যক্ষ্যদর্শীদের বক্তব্যের ভিত্তিতে প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে। উক্ত প্রতিবেদনটিতে প্রতিবেদকের নিজস্ব কোন মন্তব্য নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত

১৫ জানুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ