Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

গত ২২ মে দৈনিক ইনকিলাবে প্রকাশিত ‘ডিএসসিসিতে টেন্ডার জমা নিয়ে তুলকালাম’ শীর্ষক সংবাদের কিছু অংশের সাথে দ্বিমত পোষণ করে প্রতিবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করর্পোরেশনের মেয়রের সহকারী একান্ত সচিব নাছিরুল হাসান সজীব। তিনি বলেন, প্রকাশিত সংবাদে আমার চরিত্র হনন এবং করর্পোরেশনের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে।
সজীব বলেন, পুলিশের এসআই কামরুল সংবাদের প্রতিবেদককে ভুল মিথ্যা তথ্য দিয়েছেন। ঘটনার দিন নগর ভবনে তাকে আসতে বলা এবং নগর ভবনে দায়িত্ব পালনের বিষয়টি মিথ্যা। যদি আমি তাকে আসতেও বলতাম তাহলে এসআই কামরুল মেয়র সেলে অবস্থান করার কথা, সম্পত্তি বিভাগে নয়। তিনি বলেন, কামরুল কিছুদিন আগে জনৈক দেলোয়ার হোসেন দেলুর ব্যক্তিগত বিষয়ে তদবির করলে তাকে বিরত থাকতে বলেছি। এছাড়া সংবাদে কাউন্সিলর আউয়ালকে প্রশ্রয় দেয়ার বিষয়টি অগ্রহণযোগ্য।
প্রতিবাদে সজীব আরো বলেন, ঘটনার দিন কামরুল দেলোয়ার হোসেন দেলুর পক্ষ হয়ে দরপত্র জমা দিতে গিয়েছেন এবং পুলিশ পরিচয়ে সম্পত্তি বিভাগের সামনে থাকা অন্য দরপত্র জমাকারীদের ওয়াকিটকি হাতে নিয়ে শাসিয়েছেন। তাই উপস্থিত লোকজন এসআই কামরুলকে আটক করে সম্পত্তি কর্মকর্তার কাছে নিয়ে যায়। একজন পুলিশ কর্মকর্তা টেন্ডারে অংশ নিতে পারেন না, যা চাকরী বিধিমালা পরিপন্থী। তাই সম্পত্তি বিভাগ বিষয়টি লিখিতভাবে ডিএমপি কমিশনারকে অবহিত করেন এবং উক্ত কর্মকর্তাকে শাহবাগ থানায় হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত সংবাদ প্রসঙ্গে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ