Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে পন্টুন থেকে পড়ে নদীতে নিখোঁজ, লাশ উদ্ধার

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১:৫৯ পিএম

মাদারীপুর জেলার শিবচরের কাঁঠালবাড়ী লঞ্চঘাটে এক পন্টুন থেকে অন্য পন্টুনে যাওয়ার সময় পা পিছলে নদীতে নিখোঁজ হওয়া শহিদুল ইসলাম নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ডুবুরি দল।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে পন্টুনের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

কাঁঠালবাড়ীঘাট সূত্র জানায়, বুধবার রাতে শহিদুল ইসলাম দুই পন্টুনের মাঝ দিয়ে পানিতে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা নদীতে নেমে উদ্ধারের চেষ্টা চালায়। পরে শিবচর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল রাতে দীর্ঘক্ষণ চেষ্টা করেও নিখোঁজ ব্যক্তির কোনো হদিস করতে পারেনি।

পরে ভোররাতে বরিশাল থেকে বিআইডব্লিউটিএর ডুবুরি দল এসে উদ্ধারকাজে নামে। প্রায় পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে পন্টুনের নিচ থেকে নিঁখোজ ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

বিআইডব্লিউটিএর কাঁঠালবাড়ী লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর মো. আক্তার হোসেন জানান, টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রী নিয়ে সাগরপাড় নামের লঞ্চটি গতরাত সাড়ে ৮টার দিকে কাঁঠালবাড়ীঘাটে এসে পৌঁছায়। লঞ্চ থেকে নামার পর ওই ব্যক্তি এক পন্টুন থেকে পাশের আরেক পন্টুনে যাওয়ার সময় অসাবধানবশত নদীতে পড়ে যায়।

শিবচর ফায়ার সার্ভিসের টিম লিডার মর্তুজা ফকির বলেন, ভোররাত থেকে উদ্ধার অভিযান শুরু করেন ডুবুরিরা। সকাল পৌনে ১০টার দিকে আমরা মরদেহের সন্ধান পাই। পন্টুনের ভেতরের দিকে ছিল লাশটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ