Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রমজানে সিলেট নগরীতে ট্রাক চলাচল নিষিদ্ধ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

রমজানে সিলেট নগরকে যানজটমুক্ত রাখতে নগরীতে ট্রাকপ্রবেশে নতুন সিদ্ধান্ত নিয়েছে সিলেটমেট্রোপলিটন পুলিশ (এসএমপি)। প্রতিদিন সকাল ৮ টাথেকে রাত ৯ টা পযর্ন্ত নগরীতে ট্রাক চলাচল নিষিদ্ধঘোষণা করা হয়েছে।
সিলেটমেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক)তোফায়েল আহমেদ বলেন, রমজানে জনদুর্ভোগ লাঘব ও নগরীকে যানজটমুক্ত রাখতে সকাল ৮থেকে রাত ৯টা পযন্ত নগরীতেকোন ট্রাকপ্রবেশ করতেদেয়া হবে না। রমজানে সাধারণ মানুষের চলাচল র্নিবিগ্ন করতে ও নগরীকে যানজটমুক্ত রাখতেই এ পদক্ষেপনেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি আরো বলেন, নগরীর ফুটপাত দখলমুক্ত করা ও যানজট নিরসনে সকলের সহযোগিতাপ্রয়োজন। পুলিশের একার পক্ষে এটা সম্ভব নয়। পুলিশ একদিকে উচ্ছেদ অভিযান পরিচালনা করবে, অন্যদিকে হকাররা এসে বসবে-এ ধরণের অভিযান আমরা চাই না। এ ব্যাপারে সিলেটজেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলু মিয়া বলেন, ট্রাক, মিনিট্রাক মালিক ও চালকদের এ ব্যাপারে বারবার বলা হয়েছে। তারা যেন এই সময়মেনে চলাচল করেন। ট্রাক মিনিট্রাক মালিক সমিতির কাছেও বিষয়টি বলেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নগরীতে

২২ এপ্রিল, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ