Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে শীর্ষে বসুরহাট একাডেমি

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম


কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বসুরহাট একাডেমি জিপিএ-৫ পেয়ে এবারো শীর্ষ স্থান অর্জন করেছে। এ বিদ্যাপীঠের ৫৪ জন কৃতকার্যের মধ্যে ১০ জন জিপিএ-৫পেয়েছে। এদের মধ্যে ওমর ইবনে সাদেক নামের এক শিক্ষার্থী গোল্ডেন এ+ অর্জন করেছে। স্কুল ক্যাম্পাসে সরেজমিন গিয়ে দেখা যায়, শিক্ষার্থীরা দল বেধে উল্লাস ধ্বনিতে মুখরিত করে তোলে একাডেমি প্রাঙ্গণ। আনন্দে উদ্বেলিত হয়ে উঠে কৃতকার্যরা। অপর দিকে, তারা দীর্ঘ
সাধনা পরিশ্রমের ফল পেয়ে বিজয় চিহ্ন দেখিয়ে ছবি আর সেলফি তুলে আনন্দ প্রকাশে ব্যস্ত শিক্ষার্থীরা। একাডেমি থেকে এবারে এসএসসি পরীক্ষায় অংশ নেয় ৫৭ জন পরীক্ষার্থী। এর মধ্যে পাস করে ৫৪ জন শিক্ষার্থী।
একাডেমির অধ্যক্ষ মো. আবদুর রহিম বলেন, শিক্ষার্থীরা গত বছরের তুলনায় এবার ফলাফল অনেক ভালো করেছে। প্রত্যেক মা-বাবা চান তার সন্তান ভালো ফলাফল করুক। এর জন্য আমরাও চেষ্টা করি ছাত্রছাত্রীদের ভালো করে পড়ালেখা করাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ