Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে হামলায় আহত ৪

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীদের হামলায় কাদের মির্জার ৪ অনুসারী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাত ৯টার দিকে উপজেলার চর ফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাহ আলমের চা দোকানে এ ঘটনা ঘটে।
আহতরা হলো, উপজেলার চর ফকিরা ইউনিয়নের বাসিন্দা ভুট্রু পাটোয়ারী, মেহেদী হাসান, সাব্বির, ভুট্রু মেম্বার। জানা যায়, গত রোববার রাত ৮টার দিকে কাদের মির্জার অনুসারী চর ফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদীসহ ৫-৭জন যুবক স্থানীয় শাহ আলমের চা দোকানে বসে চা খাচ্ছিল। এ সময় একদল মুখোশধারী সন্ত্রাসী সেখানে হামলা চালিয়ে ৪ জনকে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেয়ে দেওয়া হয় এবং ২ জনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাইফুদ্দিন আনোয়ার জানান, সন্ত্রাসীরা মুখোশ পরিহিত থাকায় কেউ চিনতে পারেনি। তবে ভুক্তভোগীদের অভিযোগ কাদের মির্জার প্রতিপক্ষ সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের অনুসারীরা এ ঘটনা ঘটিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ