Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শানের নতুন গান তুমি আমি জোনাকি

প্রকাশের সময় : ১০ মে, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১২:০৯ এএম, ১০ মে, ২০১৮

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী শান অনেকদিন থেকে গান করলেও ‘কন্যারে’ গানটির মাধ্যমে পেয়েছেন আশাতীত শ্রোতাপ্রিয়তা। এবার তিনি হাজির হচ্ছেন ‘তুমি আমি জোনাকি’ শীর্ষক একটি সিঙ্গেল ট্র্যাক নিয়ে। গানের কথা লিখেছেন তানিয়া সুলতানা। আর সুর ও সঙ্গীত শানের নিজের। এই গানের ভিডিও রিলিজের মাধ্যমেই ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে যাচ্ছে লায়নিক মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি অডিও এবং মিউজিক ভিডিও প্রযোজনার পাশাপাশি নাটক ও শর্টফিল্মও নির্মাণ করবে। গানটির মিউজিক ভিডিওতে দেখা যাবে ছোটো পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন ও অভিনেতা ইরফান সাজ্জাদকে। ভিডিও নির্মাণ করেছেন জীবন শাহাদাৎ। শান বলেন, ‘একটু ভিন্ন রকম গান করলাম এটি। একেবারে গভীর প্রেমের গান। এই সময়ের শ্রোতারা যেমন গান পছন্দ করেন ঠিক সেরকম।’ গানটি আগামী ১৩ মে লায়নিক মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। শিঘ্রই লায়নিক মাল্টিমিডিয়া থেকে একাধিক মিউজিক ভিডিও, নাটক ও ওয়েব সিরিজ মুক্তি পাবে।
ছবিঃ তুমি আমি জোনাকি।
৮ম সার্ক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা করবে হালদা ও খাঁচা
বিনোদন রিপোর্ট: আগামী ২২-২৭ মে শ্রীলংকার রাজধানী কলোম্বতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮ম সার্ক চলচ্চিত্র উৎসব ২০১৮। ছয় দিন ব্যাপী এই চলচ্চিত্র উৎসবের তিনটি বিভাগে প্রদর্শিত হবে সার্কভুক্ত দেশের চলচ্চিত্র। উৎসবে বাংলাদেশ থেকে ৩ টি পূর্ণদৈর্ঘ ও ২ টি স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র প্রদর্শিত হবে। বাংলাদেশী চলচ্চিত্রেরসহায়তা ও যোগাযোগ সমন্নয়ক মনজুরুল ইসলাম মেঘ। মেঘ জানান, এবারের সার্ক চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা ফিচার বিভাগে প্রতিযোগিতা করবে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ও আকরাম খান পরিচালিত ‘খাঁচা’ চলচ্চিত্র। এছাড়াও উৎসবের মাষ্টার চলচ্চিত্র বিভাগে বাংলাদেশ থেকে মনোনিত হয়েছে বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আঁখি ও তার বন্ধুরা’। এছাড়াও শর্ট ফিল্ম বিভাগে প্রদর্শিত হবে ‘কালো মেঘের ভেলায়’ ও ‘দাগ’ নামের দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। উল্লেখ্য ৭ম সার্ক চলচ্চিত্র উৎসব ২০১৭ তে তৌকীর আহমেদ পরিচালত ‘অজ্ঞাতনামা’ সেরা চিত্রনাট্য পুরষ্কার অর্জন করেছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ