Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে কয়েলের আগুনে নিভলো দুই প্রাণ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০১৮, ৮:০৭ পিএম

কক্সবাজারের টেকনাফে আগুনে পুড়ে ৯০ বছর বয়সী এলেনা খাতুন ও ৪ বছর বয়সী রুমা আক্তারের মৃত্যু হয়েছে।
আজ বুধবার ভোর ৫টায় টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন কাঞ্জরপাড়ায় আব্দুর শুক্কুরের বাড়িতে কয়েল থেকে আগুনের সূত্রপাত্র ঘটে।
ওই সময় আব্দুর শুক্কুর, খাইরুল বশর ও বদিউজ্জামানের বসতবাড়ি পুড়ে যায়। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন আরো ৬ জন। এছাড়া প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
অগ্নিদগ্ধরা হলেন- খাইরুল বশর (৩৫), বদিউজ্জামান (৩০), ফাতেমা খাতুন (২৭), বুসরা আক্তার (১২), রুনা আক্তার (৩), সুমাইয়া আক্তার (১০)।
পুলিশ সূত্র জানায়, রাতে আব্দুর শুক্কুরের বাড়িতে কয়েল জ্বালানো হয়। সেই কয়েল থেকে প্রথমে বিছানায় ও পরে অন্যত্র আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু হয়। এছাড়া চমেকে চিকিৎসাধীন অবস্থায় রুমা আক্তার মারা যায়।
টেকনাফ থানার ওসি রনজিৎ বড়ুয়া বলেন, কয়েল থেকে ওই আগুনের সূত্রপাত ঘটে। এতে ঘটনাস্থলে বৃদ্ধা ও চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যু হয়েছে।
টেকনাফ উপজেলার নির্বাহী অফিসার মো. রবিউল হাসান জানান, ক্ষতিগ্রস্ত পরিবারকে ২০ হাজার টাকা করে সরকারি অনুদান দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ