Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রেস্টুরেন্টে ঢুকে এলোপাতাড়ি গুলি নগ্ন যুবকের, নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ৩:৫৩ পিএম

যুক্তরাষ্ট্রের টেনিসি রাজ্যের ন্যাশভিলের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় উপশহর অ্যান্টিওচের ওয়াফেল হাউস রেস্টুরেন্টে নগ্ন অবস্থায় ২৯ বছরের এক যুবক বন্দুক নিয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি চালিয়েছে। এতে চারজন নিহত হয়েছেন।
এ ছাড়া গুলিতে আরও অন্তত চারজন আহত হয়েছেন। এর মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরেকজনের অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল।

স্থানীয় সময় রোববার ভোররাতে যুক্তরাষ্ট্রের টেনিসি রাজ্যের ন্যাশভিলের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় উপশহর অ্যান্টিওচের ওয়াফেল হাউস রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

হামলার সময় খাবার কিনতে আসা এক ব্যক্তি ঝাঁপিয়ে পড়ে ওই যুবকের কাছ থেকে বন্দুক ছিনিয়ে নিয়েছেন। ফলে রক্তপাত কম হয়েছে।

ইলিনয় অঙ্গরাজ্যের বাসিন্দা ট্র্যাভিস রেইংকিং এ হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ন্যাশভিল মেট্রোপলিটন পুলিশ বিভাগ।

ওয়াফেল হাউস রেস্টুরেন্টে হামলার সময় ব্যবহৃত গাড়িটি তার নামে নিবন্ধিত বলে এ ধারণা করছে পুলিশ।

পুলিশের বিবৃতিতে জানানো হয়েছে, হামলার সময় ওই যুবকের গায়ে শুধু একটি সবুজ জ্যাকেট পরা ছিল। তবে ওই যুবক কেন হামলা চালিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

হামলাকারী এআর-১৫ মডেলের রাইফেল নিয়ে এ হামলা চালিয়েছে বলে জানিয়েছেন পুলিশের মুখপাত্র ডন অ্যারন। তিনি বলেন, রেস্টুরেন্টের এক গ্রাহক ধস্তাধস্তি করে রাইফেলটি ছিনিয়ে নিয়ে রক্তপাত ঠেকিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ