Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরের চরভাবনায় যুবক খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১০:৪৪ এএম

শেরপুর সদর উপজেলার চরমুচারিয়া ইউনিয়নের চরভাবনা গ্রামের নন্দীরবাজার-ঝগড়ারচর বাজার সড়কের পাশের একটি ধানক্ষেত থেকে বাবুল মিয়া (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত যুবক চরভাবনা গ্রামের আসাদ মিয়ার ছেলে। বাবুলের লাশে গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ থেকে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। নিহত বাবুল মিয়ার চাচা সাবেক ইউপি সদস্য এমদাদুল হক মাঠু এ প্রতিনিধিকে জানান, বাবুল মিয়ার মা তার বাবা আসাদ মিয়ার প্রথম স্ত্রী ছিল। সে অনেক আগেই স্বামী কর্তৃক পরিত্যক্তা হওয়ায় পার্শ্ববর্তী কেন্দুয়ারচর গ্রামে দ্বিতীয় বিয়ে হয়। বাবুল মিয়া কামারেরচর বাজারে ব্যবসা করতো। সে তার টাকা পয়সা তার মায়ের কাছে রাখতো আবার নিয়ে আসতো। গতকাল ১৯ এপ্রিল রাতে কেন্দুয়ারচর তার মায়ের কাছে যাওয়ার পর আর বাড়ী ফেরেনি বাবুল। ২০ এপ্রিল সকালে তার লাশ ইরি ধানের ক্ষেতে পাওয়া যায়। তিনি জানান, তাকে পূর্বশত্রুতার কারণেই মারা হয়েছে। পাশের বাড়ীর লোকজনের সাথে তার ঝগড়া হয়েছে। এ কারণেও তাকে খুন করা হতে পারে। আবার কেউ কেউ এটি ডাকাতির ঘটনাও হতে পারে বলে ধারনা করছেন। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। এখনও থানায় মামলা দায়ের করা হয়নি। তবে নিহতের চাচা মাঠু মেম্বার জানান, তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ