Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবদুল্লাহর চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চার মাস বয়সী ফুটফুটে তুলতুলে আবদুল্লাহ। যে বয়সে নিকট স্বজনদের কোলে-কোলে আনন্দ উল্লাসে মেতে ওঠার কথা, সে বয়সে জটিল রোগ ধরা পরে তার কচি শরীরে। সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রেডিওটিক সার্জারি অধ্যাপক ডা. সামিদুর রহমানের চিকিৎসাধীন, তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, আবদুল্লাহর পিত্তথলি নেই, যতদ্রæত সম্ভব বিদেশে নিয়ে লিভার ট্রান্সপ্লান্টেশন করা জরুরি, এতে প্রায় ৩০-৩৫ লাখ টাকার প্রয়োজন।
ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের আলীমুদ্দিন ঢ়াড়ি বাড়ির দরিদ্র পরিবারের আনোয়ার হোসেনে ৩ মাস ২৯ দিন বয়সী ছেলে মোঃ আবদুল্লাহ। সামান্য বেতনে চাকরি করেন আবদুল্লাহর বাবা। যা কিছু ছিল সব শেষ করেছেন ছেলের চিকিৎসায়। এখন সংসার চালানো দায় হয়ে পড়েছে। তাই বাধ্য হয়ে সন্তানের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়সহ সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তিদের সমীপে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
আনোয়ার হোসেন,
হিসাব নং ১৬১২১০১০০৪৫১৮,
সোনালী ব্যাংক লি. কৃষি ভবন শাখা, দিলকুশা (বা/এ), ঢাকা।
মোবাইল ০১৯১৬৫০২০২৫ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ