Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটের রামপাল থেকে যুবকের লাশ উদ্ধার

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১১:০০ এএম

বাগেরহাটের রামপাল থেকে পারভেজ হাওলাদার (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়ন পরিষদের পেছনের রাস্তা থেকে পারভেজের লাশ উদ্ধার করা হয়। পুলিশ পারভেজের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে কিভাবে তার মৃত্যু তা ময়না তদন্তের পরেই জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।
পারভেজ হাওলাদার রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের বড় সন্ন্যাসী গ্রামের প্রয়াত আব্দুল আজিজ হাওলাদারের ছেলে।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান এই প্রতিবেদককে বলেন, সোমবার রাত এগারোটার দিকে পারভেজ হাওলাদার রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে আসেন। এরপর পারভেজ আর বাড়িতে ফেরেননি। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে স্থানীয় লোকজন পারভেজকে ইউনিয়ন পরিষদের পেছনের চলাচলের রাস্তার পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্তের প্রতিবেদন ছাড়া এখনই বলা সম্ভব নয়। ময়না তদন্তের জন্য পারভেজের মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ