Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্যাটে-বলে দুর্দান্ত সাকিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৮, ১:৪০ এএম

আইপিএলের দশম ম্যাচে গতকাল কোলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। বল হাতে ২১ রানে ২ উইকেট নেয়ার পর ব্যাট হাতে ২১ বলে ২ চার ও ১ ছক্কায় ২৭ রান করেন বাংলাদেশী অলরাউন্ডার।

১৩৯ রানের ছোট লক্ষ্য হলেও জয় পেতে বেশ বেগ পোহাতে হয়েছে হায়দরাবাদকে। ৫৫ রানে ৩ উইকেট হারানোর পর কেন উইলিয়ামসনের সঙ্গে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়া ৫৯ রানের জুটি গড়েন সাকিব। ৪৪ বলে ৫০ রানের দায়িত্বশীল ইনিংস খেলেন অধিনায়ক উইলিয়ামসন। ৭ বলে অপরাজিত ১৭ রান করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ইউসুফ পাঠান।

এর আগে ইডেন গার্ডেনে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৩৮ রান করে কোলকাতা। ৭ ওভারে যখন স্বাগতিকদের সংগ্রহ ১ উইকেটে ৫২ রান তখন হানা দেয় বৃষ্টি। এরপর বেশ কিছু সময় খেলা বন্ধ ছিল। ক্রিস লিনের ৩৪ বলে ৪৯ ও অধিনায়ক দিনেশ কার্তিকের ২৭ বলে ২৯ রান ছাড়া দুই অঙ্কের ইনিংস আসে কেবল নিতিশ রানার (১৬ বলে ১৮) ব্যাট থেকে। ৪ ওভারে ২১ রান খরচায় ২টি করে উইকেট নেন সাকিব ও বিলি স্টাঙ্কেল। তবে ২৬ রানে ৩ উইকেট নিয়ে হায়দরাবাদের সেরা বোলার ভুবনেশ্বর কুমার।

তিন ম্যাচে শতভাগ জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে হায়দরাবাদ। সমান ম্যাচে একমাত্র জয়ে তালিকার চার নম্বর দল কোলকাতা। ম্যাচ সেরা হন বিলি স্টাঙ্কেল।



 

Show all comments
  • Ruhan ১৫ এপ্রিল, ২০১৮, ৯:৩১ এএম says : 0
    Well played
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ