Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরের নলডাঙ্গায় স্কুলছাত্রীর উত্ত্যক্তের ঘটনায় থানায় মামলা

বখাটে রাকিব গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নাটোরের নলডাঙ্গা উপজেলার নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় ঐ ছাত্রীর মা বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা করে। পরে স্থানীয়রা বখাটে রাকিবকে ধরে থানায় দিলে পুলিশ তাকে গ্রেফতার করে। প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে দুই বখাটের উত্যক্তের প্রতিবাদ করায় নির্যাতন করে অচেতন করার ঘটনায় গত বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করে নির্যাতিতা ছাত্রীর মা শাহিনুর বেগম। বখাটেরা ঐ ছাত্রীকে লাঞ্ছিত ও গলাটিপে ধরে চড়থাপ্পড় মেরেছিল।
মামলায় ওই দুই বখাটে নলডাঙ্গা গ্রামের আবেস আলীর ছেলে রমজান আলী(২০) ও নওগাঁ সদর থানার ইয়াদুর গ্রামের আমজাদ আলীর ছেলে রাকিব আলী (২২) কে আসামী করা হয়েছে। পরে পালিয়ে যাওয়া মুলহোতা নির্যাতনকারী রাকিব আলীকে এলাকাবাসী ধরে এনে থানায় হস্তান্তর করলে তাকে গ্রেফতার করে পুলিশ। এ দিকে এঘটনাটি মোটা অংকের টাকার বিনিময়ে আপোস-মীমাংসা করার জন্য নির্যাতিত ছাত্রীর পরিবারের স্বজনদের চাপ দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, উত্যক্তের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীকে লাঞ্ছিত ও চড়থাপ্পড় মেরে নির্যাতন করার ঘটনায় ওইদিন রাতেই ছাত্রীর মা শাহিনুর বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। মামলায় রাকিব আলী ও রমজান আলী কে আসামি করা হয়েছে। বৃহস্পতিবার রাতেই স্থানীয়দের সহয়তায় পলাতক রাকিব আলীকে ধরে আনলে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়। গতকাল তাদের দুই জন কে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় পাইভেট পড়ে বাড়ি ফেরার পথে দুই বখাটের উত্ত্যক্তের প্রতিবাদ করায় নাটোরের নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা গোরস্থান মোড়ে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে লাঞ্ছিত ও গলাটিপে ধরে চড়থাপ্পড় মেরে নির্যাতন করে অচেতন করে দুই বখাটে রমজান ও রাকিব। স্থানীয়রা অচেতন অবস্থায় ছাত্রীকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে। এঘটনায় এলাকাবাসী বখাটে রমজান আলীকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ