Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপালগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণ টেষ্টা ঘটনার অভিযুক্ত বখাটে গৌরাঙ্গ বাড়ৈকে (২৫) কোটালীপাড়া থানা পুলিশ ১৫১ ধারায় কোর্টে প্রেরন করেছে। কোটালীপাড়া থানার এসআই মোশারফ হোসেন এ ঘটনা ঘটিয়েছেন । অভিযুক্তের কাছ থেকে টাকা নিয়ে ওই পুলিশ কর্মকর্তা এ কাজ করেছে বলে ওই কলেজ ছাত্রীর পিতাঅভিযোগ করেছেন।
ওই ছাত্রীর পিতা জানিয়েছেন, গত ৫ এপ্রিল ওই ছাত্রীর মা বাড়ির পাশের মাঠে গরুর জন্য ঘাস কেটে রাখেন। সন্ধ্যায় সেখানে ঘাস আনতে যায় ওই ছাত্রী। এ সময় প্রতিবেশি কাঠমিস্ত্রী এক সন্তানের জনক ধীরেন বাড়ৈর ছেলে গৌরাঙ্গ বাড়ৈ ওই ছাত্রীর ওপর হামলে পড়ে। তার চিৎকারে মা ও আশপাশের লোকজন ছুটে আসলে গৌরাঙ্গ পালিয়ে যায়। পরে ৬ এপ্রিল পুলিশ তাকে আটক করে। পুলিশ অভিযুক্ত গৌরাঙ্গের কাছ থেকে টাকা নিয়ে ১৫১ ধারায় চালান দেয়। পুলিশ তাদের মামলা নেয়নি বলেও তিনি অভিযোগ করেন। পরে গত মঙ্গলবার ৯ এপ্রিল তারা গোপালগঞ্জ শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ ব্যাপারে একটি নালিশী পিটিশিন দায়ের করেন। ওই আদালতের বিচারক কোটালীপাড়া থানাকে মামলা এফআইআর করে তদন্ত প্রতিবেদন পাঠাতে বলেছে।
কোটালীপাড়া থানার এস.আই মোশারফ হোসেন অভিযুক্তের কাছ থেকে টাকা নেয়ার কথা অস্বীকার করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ