Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের দক্ষিণ সুরমায় নুরজাহান কলেজের এক ছাত্রীকে ছুরিকাঘাত করেছে লিটন মিয়া নামের বখাটে যুবক। প্রেমে ব্যর্থ হয়েই সে শনিবার দুপুরে এ ঘটনা ঘটালে স্থানীয়রা তাকে পাকড়াও করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছে।
আহত ফাতেমা নুরজাহান কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী এবং সিলেট নগরীর চারাদিঘীর পাড়ের আব্দুল মতিনের মেয়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর ১২টার দিকে চন্ডিপুল এলাকায় ফাতেমার পথরোধ করে প্রেম নিবেদন করে বখাটে লিটন। তখন ফাতেমা তার প্রস্তাবে সাড়া না দেয়ায় সে তার বুকে ছুরিকাঘাত করে আহত করে। এদিকে, ছুরিকাঘাত করে পালানোর সময় স্থানীয় জনতা বখাটে লিটনকে ধরে গণধোলাইয় দিয়ে দক্ষিণ সুরমা থানায় সোপর্দ করেন।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর বিক্ষুব্ধ জনতার হাতে আটক বখাটে যুবককে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সন্ত্রাসী নুরুজ্জামান ৫ দিনের রিমান্ডে
বগুড়া অফিস : বগুড়ার শাজাহানপুরের আলোচিত অটোরিকশা চালক মেহেবুল হত্যা মামলায় শীর্ষ সন্ত্রাসী মাঝিড়া বন্দর স্বেচ্ছাসেবকলীগ কমিটির সভাপতি নুরুজ্জামানকে রিমান্ডে নেওয়া হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই. সানোয়ার হোসেন আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।
এস.আই সানোয়ার হোসেন জানান, গত বৃহস্পতিবার থানায় এনে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। সোমবার পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলবে। আশা করা যায়, জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে এ হত্যার গুরুত্বপূর্ণ তথ্য বের হয়ে আসবে। উল্লেখ্য, সন্ত্রাসী নুরুজ্জামানের নামে থানায় একাধিক হত্যা, ২টি পা কাটা, চাঁদাবাজি, জমি জবর দখলসহ প্রায় ডজন খানেক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ