Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরে ফারহানা আক্তার নামে এক কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যার অপচেষ্টা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত ৯টার দিকে লক্ষ্মীপুর শহরের শাখারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ফারহানা পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার আদাবাড়িয়া গ্রামের আবদুর রহমান খানের মেয়ে। সে লক্ষ্মীপুর সরকারি কলেজে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি পরীক্ষার্থী।
স্থানীয়রা জানায়, ফারহানা লক্ষ্মীপুর পৌর শাখারীপাড়া এলাকায় সবিতা রানী নামে একজনের বাসায় থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে ডিগ্রি পরীক্ষা দিচ্ছেন। শুক্রবার পরীক্ষা শেষে বিকেলে তিনি বাসা থেকে পাবনার উদ্দেশে রওনা হন। কিন্তু বাস কাউন্টারে টিকিট না পেয়ে বাসায় ফিরে আসার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে লক্ষ্মীপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
ফারহানার অভিযোগ, লক্ষ্মীপুরে একটি এনজিওর মা মণি প্রকল্পে কর্মরত অবস্থায় লক্ষ্মীপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশফাকুর রহমান মামুনের সঙ্গে তার সুসম্পর্ক গড়ে উঠে। গত বছরের ২৭ ডিসেম্বর ৩০ লাখ টাকা দেনমোহরে সিলেট এলাকার সুরমা ভ্যালি রেস্ট হাউজে তাদের বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। পরবর্তীতে মোবাইল ফোনে আশফাকুর তাকে হত্যার হুমকি দিয়ে লক্ষ্মীপুর আসতে নিষেধ করেন। পরীক্ষা দিতে লক্ষ্মীপুর আসায় আশফাকুরের ভাড়াটে সন্ত্রাসীরা এ হামলা করেছে বলে তিনি অভিযোগ করেন।
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশফাকুর অভিযোগ অস্বীকার করে বলেন, ফারহানার সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তাকে ফাঁসাতে এ অপপ্রচার চালানো হচ্ছে।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন জানান, ফারহানার পেটে ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. শাহনেওয়াজ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লা আল মামুন কলেজ ছাত্রীর চিকিৎসার খবর নিতে হাসপাতালে যান। তারা বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ