Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনীতে ধর্ষণের অভিযোগে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ৯:৪৭ এএম

ফেনীর ফুলগাজীতে সালিশের বিচারপ্রার্থী এক নারীকে ধর্ষণের অভিযোগে নুরুল ইসলাম নামের এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান ফুলগাজী থানার পরিদর্শক (ওসি) মো. হুমায়ুন কবীর।
গ্রেফতার নুরুল ইসলাম সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক।
পুলিশ জানায়, বুধবার বিকেলে বিচারপ্রার্থী ওই নারী তার ৫ম শ্রেণি পড়ুয়া ভাগিনাকে নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। তখন ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম কৌশলে ওই শিশুকে টাকা দিয়ে দোকানে পাঠিয়ে বিচারপ্রার্থী ওই নারীকে ধর্ষণ করেন। এ ঘটনায় নির্যাতিতার শাশুড়ি বাদী হয়ে চেয়ারম্যান নুরুল ইসলামকে আসামি করে ফুলগাজী থানায় মামলা করেন। এরপর রাতে অভিযান চালিয়ে পুলিশ চেয়ারম্যানকে গ্রেফতার করে।

এদিকে, বুধবার বিকেলে স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার তাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন, রাতে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ