Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাসেল ঝড়ে কোলকাতার ২০২

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১০:৪২ পিএম

শুরু থেকেই নিয়মিত বিরতিতে পড়ছিল উইকেট। বড় কোন জুটির দেখাই পাচ্ছিল না কোলকাতা নাইট রাইডার্স। তবে শেষ পর্যন্ত আন্দ্রে রাসেলের ঝড়ো ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৬ উইকেটে ২০২ রানের বিশাল সংগ্রহ গড়েছে কেকেআর। ৩৬ বলে ৮৮ রানের ঝড়ো ইনিংসে একটি চারের বিপরীতে ১১টি ছক্কা হাঁকিয়েছেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার।

আজ মঙ্গলবার চেন্নাইয়ের এম চিদাম্বরাম স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ছোট্ট এক ঝড় বইয়ে আগের ম্যাচে জয়ের নায়ক সুনীল নারাইন থামেন ৪ বলে দুই ছক্কায় ১২ রান করে। বেশিদূর এগুতে পারেননি অপর ওপেনার ক্রিস লিনও। ১৬ বল খেলে থেমেছেন ২২ রানে। রবিন উথাপ্পাও করতে পারেন নি নামের প্রতি সুবিচার। ১৬ বল খেলো এই মারমুখী মিডল অর্ডারের ব্যাট থেকে এসেছে ২টি চার ৩ ছক্কায় ২৯ রান।

ক্রিজে থাকা অধিনায়ক দিনেশ কার্তিক সঙ্গী হারা হয়ে যখন পথভ্রষ্ট ঠিক তখনই ডাক পড়ে রাসেলের। স্বভাববিরুদ্ধ ব্যাটিং করতে গিয়েই ২৫ বলে ২৬ করে আউট হন অস্থির কার্তিক। তবে শেষ বল পর্যন্ত খেলে দলকে বড় স্কোরের ভিত দিয়েছেন রাসেলই।

চেন্নাইয়ের হয়ে দুটি উইকেট নিয়েছেন কেবল শেন ওয়াটসন। একটি করে শিকার হরভজন সিং, জাদেজা ও সুন্দরের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ