Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে পৃথক ঘটনায় ২ শিশু-কিশোরী ধর্ষিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে টিভি দেখার প্রলোভন দিয়ে এক শিশুকে এবং ও বিয়ের প্রলোভন দিয়ে আরেক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় পৃথক দুটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহামন পিপিএম জানান, গত শুক্রবার উপজেলার কামদিয়া ইউনিয়নের কুনিয়াগাড়ী গ্রামের ৭ বছর বয়সী এক শিশুকে টিভি দেখার প্রলোভন দিয়ে একই গ্রামের জামাত আলীর পুত্র আব্দুল কাহার (১৬) নামের এক কিশোর ধর্ষন করে। পরে শিশুটি অসুস্থ অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দিকে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই পান্তামারী গ্রামের ১৩ বছর বয়সী এক কিশোরী কে বিয়ের প্রলোভন দিয়ে পাশর্^বর্তী সাঘাটা উপজেলার নসিরের পাড়া গ্রামের এমদাদুলের পুত্র শরিফুল ইসলাম (২০) ধর্ষণ করে। পুলিশ ডাক্তারী পরীক্ষার জন্য সুমীকে গাইবান্ধা আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘটনায়

২৯ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ