Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে

পদ্মা সেতু উত্তর সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও একজন আহত হয়েছে। গত শুক্রবার রাতে এক্সপ্রেসওয়ের সিরাজদিখান উপজেলার চালতিপাড়া ও শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আক্তার শেখ হামিম পরিবহনের মালিক ও নবাবগঞ্জ উপজেলার মোসলেম হাটি গ্রামের আব্দুল লতিফ শেখর ছেলে এবং ষোলঘর এলাকায় নিহত মোটরসাইকেল চালক ইমন নারায়ণগঞ্জের বাসিন্দা ও আহত মোটর আরোহী শাহিন ঢাকার বাসাবো এলাকার বাসিন্দা। হাসাড়া হাইওয়ে থানার এস আই জহুরুল জানান, নিহত আক্তার শেখ হামিম পরিবহনের দুটি গাড়ির মালিক। গাড়ির তেল শেষ হয়ে যাওয়ায় ঢাকামুখি সড়কে গাড়ি থামিয়ে হেলপারকে তেল নিতে পাম্পে পাঠায়। হেলপারের ফিরতে দেরী হওয়ায় সে মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হতে গেলে গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন এয়ারহাউস কর্মকর্তা মাহফুজ রিবেন জানান, এ দুর্ঘটনায় মাওয়াগামী মোটরসাইকেল চালক ইমন নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং আহত আরোহী শাহীনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। লাশ হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, এ বিষয়ে কোন অভিযোগ দেওয়া হয়নি পরিবারের পক্ষ থেকে তার জন্য লাশ পরিবারকে হস্তান্তর করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনায় নিহত ২

১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ