Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে কিশোরকে গরম পানির হাউজে ফেলে হত্যার চেষ্টা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হৃদয় (১১) নামে এক কিশোরকে গরম পানিতে ফেলে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে উপজেলার বরপা এলাকায় এ ঘটনা ঘটে।
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বরত্তাকান্দা এলাকার মৃত খোকনের ছেলে। বর্তমানে মা বেদেনা বেগমের সঙ্গে রূপগঞ্জ উপজেলার আউখাব এলাকার সিরাজ মেম্বারের বাড়িতে বসবাস করে আসছেন।
কিশোরের মা বেদেনা বেগম জানান, তিনি বরপা এলাকায় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। গতকাল সকালে প্রতিদিনের ন্যায় তার ছেলে হৃদয় বরপা এলাকার কনফিডেন্ট থ্রেড একসোসরিস প্রাইভেট লিমিটেড কোম্পানীর পাশে একটি মাঠে খেলতে যায়। এক পর্যায়ে বলটি কনফিডেন্ট থ্রেড একসোসরিস প্রাইভেট লিমিটেড কোম্পানীর ভেতরে গরম পানির হাউজে পড়ে যায়। হৃদয় গরম পানির হাউজ থেকে বলটি তোলার জন্য কোম্পানীর ভেতরে যায়। কোম্পানীর ভেতর থেকে বল তুলতে দেখে কোম্পানীটির কয়েকজন ক্ষিপ্ত হয়ে যায়। ক্ষিপ্ত হওয়ার এক পর্যায়ে তারা হৃদয়কে গরম পানির হাউজে ফেলে দেয়। পরে হৃদয়ের ডাক-চিৎকারে তার খেলার সহপাঠিরা গিয়ে হৃদয়কে উদ্ধার একটি স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। গরম পানিতে হৃদয়ের শরীরের বেশীরভাগ অংশ পুড়ে যায়। এ ঘটনা কাউকে জানালে বা পুলিশে খবর দিলে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শণ করছে বলে অভিযোগ করেন বেদেনা বেগম। এ ব্যাপারে হৃদয়ের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে বরপা এলাকার কনফিডেন্ট থ্রেড একসোসরিস প্রাইভেট লিমিটেড কোম্পানীর ম্যানেজিং ডায়রেক্টর ড. কামরুজ্জামান বলেন, এ ধরনের ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ