Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সুপারি গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১২:০৪ পিএম | আপডেট : ১২:০৫ পিএম, ১৯ নভেম্বর, ২০২২

পিরোজপুরের মঠবাড়িয়ায় শুক্রবার বিকালে সুপারি গাছ থেকে পড়ে সাইফুল ইসলাম (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম উপজেলার বড় শিংগা গ্রামের রাজমিস্ত্রী জাফর হোসেনের ছেলে। জাফর হোসেনের তিন ছেলের মধ্যে সাইফুল ছিল সবার ছোট। সাইফুল ইসলাম মঠবাড়িয়া ব্যাংকপাড়াস্থ আওয়ামী লীগ অফিসে পিয়ন হিসেবে কাজ করত।

পারিবারিক সূত্রে জানাগেছে, শুক্রবার দুপুরে বড় শিংগা গ্রামে বাড়ির পাশে মামা খোকন শিকদারের বাড়িতে সুপারি পাড়তে গিয়ে গাছ ভেঙে নিচে পড়ে সাইফুল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় সাইফুলকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। বিকালে বরিশাল নেয়ার পথে ঝালকাঠির কাছাকাছি স্থানে সাইফুল মারা যায়।
এদিকে সাইফুলের মৃত্যু সংবাদ পেয়ে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি শোক ও গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ