Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে নতুন ভোটার হওয়ার যাওয়ার পথিমধ্যে ধর্ষণের শিকার আদিবাসী কিশোরী। আটক-১

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৬:৫৬ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে এক আদিবাসী কিশোরী (১৮) ধর্ষণের শিকার হয়েছে।ধর্ষণের অভিযোগে মোঃ নুর ইসলাম উজ্জল(২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবক উপজেলার বেলওয়া ছয়ঘাটি গ্রামের আজিজার রহমানের ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলার বেলওয়া ছয়ঘট্টি গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করছেন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী ভোটার হওয়ার জন্য ঢাকা থেকে মঙ্গলবার সকাল ৯ টায় নিজ গ্রামে আসে। পরে ভোটার হওয়ার জন্য দুপুরে ২নং পালশা ইউনিয়ন পরিষদের দিকে রওনা দেয়। পথিমধ্যে দুই জন দুর্বৃত্ত ফাঁকা রাস্তায় একা পেয়ে ওই কিশোরীকে মুখ বেঁধে রাস্তার পাশে ধানের জমিতে পালাক্রমে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। ওই কিশোরী বাড়িতে এসে তার মাকে ঘটনা জানালে পরে এলাকায় জানাজানি হয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ তাকে শারিরিক পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। দুই জনের নাম উল্লেখ করে তার মা একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত এক জনকে আটক করা হয়েছে। অন্যজনকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।আটককৃত আসামিকে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ