Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সিরিজ প্রযোজনা করবেন লারা দত্ত

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লারা দত্ত তার ভিগি বাসন্তি এন্টারটেইনমেন্ট ব্যানারের অধীনে বিনয় পাঠককে কেন্দ্রীয় ভূমিকায় নিয়ে ‘চালো দিল্লি’ চলচ্চিত্রটি দিয়ে প্রযোজনা শুরু করেছিলেন। অভিনেত্রীটির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে ২০১৮তে তিনি একটি আন্তর্জাতিক টিভি সিরিজসহ বেশ কিছু কাজ করবেন তার ব্যানারে।
জানা গেছে ভারতের জন্য তিনি বেশ কিছু বাস্তব ঘটনার খোঁজ করছেন যা দিয়ে চলচ্চিত্র নির্মাণ করা যায়।
এই বছর তার প্রথম প্রয়াস ‘দ্য মিডো’ নামে একটি টিভি সিরিজ। এটি নির্মিত হবে এড্রিয়া লেভি এবং ক্যাথি স্কট ক্লার্কের লেখা নন-ফিকশন ‘দ্য মিডো : টেরোরিজম, কিডন্যাপিং অ্যান্ড কন্সপিরেসি ইন প্যারাডাইজ’ অবলম্বনে। এটি ১৯৯৫ সালে কাশ্মীরে ৬ পশ্চিমা নাগরিকের অপহরণের টানটান উত্তেজনাকর থ্রিলার। বলা হয় এই অপহরণই ছিল ১১ সেপ্টেম্বরের ঘটনার সূচনা। এই বইটি নিয়েই কয়েক মৌসুমের সিরিজটি নির্মিত হবে।
এর আগে লারা ছত্তিসগড়ের মহিলা বাস্কেটবল দল নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। প্রথমে বলিউডের ফিল্ম হিসেবে নির্মিত হবার কথা থাকলেও এখন এটি একটি আন্তর্জাতিক চলচ্চিত্রের রূপ পেয়েছে। প্রযোজক হিসেবে লারার সংস্থার সঙ্গে যোগ দেবেন রেনি জেলওয়েগার অভিনীত ‘ব্রিজেট জোন্স’ সিরিজ এবং কেইট বøানচেট অভিনীত ‘এলিজাবেথ- দ্য গোল্ডের এইজ’ প্রযোজক জনাথান ক্যাভেন্ডিস। যুক্তরাজ্যভিত্তিক একজন পরিচালক এটি পরিচালনা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ