Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আদালত থেকে পালিয়ে গেল অস্ত্র মামলার আসামি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম আদালতের হাজতখানা থেকে গতকাল (সোমবার) অস্ত্র মামলার এক আসামি পালিয়ে গেছে। হুমায়ুন কবির মামুন (২২) নামের ওই আসামিকে মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা থেকে আদালতে পাঠানো হয়েছিলো। জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) মশিউর রহমান বিষয়টি স্বীকার করে বলেন, আদালতে আনা আসামিদের হাজিরা শেষে বিকেলে হিসাব মেলানোর সময় হুমায়ুনকে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে আদালত ভবনের নিচতলায় হাজতখানা থেকেই হুমায়ুন পালিয়ে গেছে।
হুমায়ুনকে গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়ে মশিউর রহমান বলেন, তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় নতুন মামলা হবে। কোর্ট লকআপে যারা দায়িত্বরত ছিলেন তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। জোরারগঞ্জ থানা পুলিশ জানায়, হুমায়ুন কবির রোববার রাতে স্থানীয় বারইয়ারহাট এলাকা থেকে দেশীয় একটি বন্দুকসহ আটক করা হয়। এরপর তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়। ওই মামলায় তাকে আদালতে পাঠানো হয়। অস্ত্র ও ডাকাতির অভিযোগে হুমায়নের বিরুদ্ধে আরও ৬টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ