Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হজযাত্রীদের ২০ লাখ টাকা নিয়ে গ্রুপ লিডার আলমগীর উধাও

নিবন্ধন কার্যক্রম সম্ভব হয়নি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

এগারো হজযাত্রী’র বিশ লাখ টাকা নিয়ে উধাও হয়েছে ঝিনাইদহ’-এর পৈলানপুর গ্রামের নাসিরুল ইসলামের ছেলে প্রতারক গ্রুপ লিডার আলমগীর হোসেন। প্রতারণার শিকার এসব হজযাত্রী’র চূড়ান্ত নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করা সম্ভব হয়নি। আগামীকাল রোববার হজযাত্রীদের নিবন্ধন কার্যক্রম সম্পন্ন করার সময়সীমা শেষ হবে। রোববারের মধ্যে এসব হজযাত্রীর নিবন্ধন সম্ভব না হলে তারা এবার হজে যেতে পারবেন না। প্রতারণার শিকার এসব হজযাত্রী চরম হতাশায় ভুগছে।
সিন্দাবাদ ট্যুরস এন্ড ট্রাভেলসের (১২০১) প্রতারক গ্রুপ লিডার আলমগী হোসেন ঝিনাইদহ এলাকার ১১ জন হজযাত্রী’র কাছ থেকে ভুয়া মানি রিসিটের মাধ্যমে গত ১৫ ফেব্রুয়ারী ২০ লাখ ৫১ হাজার টাকা সংগ্রহ করে উধাও হয়েছে। এ ব্যাপারে সিন্দাবাদ ট্যুরস এন্ড ট্রাভেলসের ব্যবস্থাপনা অংশিদার জামাল হোসেন গত ২০ মার্চ ঝিনাইদহ থানায় একটি জিডি দায়ের করেছেন। জিডি নং (১১০৪)। হজ এজেন্সি’র ব্যবস্থাপনা অংশিদার জামাল হোসেন ঝিনাইদহ এলাকার হজযাত্রীদের সাথে বহু দেন দরবার করেও প্রতারক গ্রুপ লিডার আলমগী হোসেনের কাছ থেকে হজে টাকা উদ্ধার করতে পারছে না। তিনি গত ২৫ মার্চ হাব সভাপতি/ মহাসচিবের কাছে লিখিতভাবে তুলে ধরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছেন। গতকাল প্রতারক গ্রুপ লিডার আলমগীর হোসেনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজযাত্রী

১৮ জানুয়ারি, ২০১৯
১৭ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ