Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনে ফাউল করলেই খালেদা জিয়াকে লাল কার্ড দেখানো হবে -নাসিম

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামীতে শেখ হাসিনার অধিনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে আমরা কোন কিছু করব না। কোন কিছু বরদাশত করাও হবে না। বর্তমান সংবিধানের আলোকেই নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচন হবে ফাইনাল খেলা। নির্বাচনে রেফারি থাকবে নির্বাচন কমিশন। ফাউল করলেই খালেদা জিয়া ও তার দলকে লাল কার্ড দেখানো হবে। খালেদা জিয়া সব কিছুই হারিয়েছেন।
তিনি গতকাল শুক্রবার রংপুর মেডিক্যাল কলেজের অডিটোরিয়ামে মহান স্বাধীনতা দিবস ও রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ ডাঃ নুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-এইচ এন আশিকুর রহমান এমপি, টিপু মুন্সি এমপি, হোসনে আরা লুৎফা এমপি, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ছাফিয়া খানক, হাসপাতালের পরিচালক ডাঃ অজয় কুমার রায়, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ মোস্তাফিজার রহমানসহ প্রমূখ। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালকে ধুমপানমুক্ত ঘোষণা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, কিছুদিনের মধ্যেই ৫ হাজার চিকিৎসক, ৪ হাজার নার্স নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি আরো বলেছেন, একজন চিকিৎসককে অবশ্যই গ্রামে অন্তত তিন বছর থাকতে হবে। যারা থাকবে না, তাদেরকে বাদ দিয়ে আবারও নিয়োগ দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ