Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৌলবীবাজার কমলগঞ্জে কলেজ ছাত্রী তান্নির তিন টুকরো লাশ উদ্ধার

কমলগঞ্জ (মৌলবীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ২:৩৩ পিএম

কলেজ ছাত্রী তান্নির তিন টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। কমলগঞ্জ গোপল নগর ক্রসিং থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার পুরো নাম তাসকিরা হক তান্নি। বয়স ২২ বছর।
বুধবার রাত পৌনে ১২টায় শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ তান্নির টুকরো টুকরো লাশ উদ্ধার করে। তিনি কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের আনোয়ারুল হকের মেয়ে ও কমলগঞ্জের পতনউষার গ্রামের রাসেল আহমদের স্ত্রী।
তান্নি মৌলভীবাজার সরকারী কলেজের অনার্স ফাইনাল ইয়ারের পরীক্ষার্থী ছিল।
পুলিশ জানায়,বুধবার রাতে গোপালনগর রেল ক্রসিংয়ের পাশে রেল লাইনের উপর এক নারীর খণ্ডবিখণ্ড মরদেহ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকার সংবাদ পেয়ে প্রথমে কমলগঞ্জ থানার এসআই আব্দুস শহীদ ও পরে শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। পরে থানা পুলিশ ও শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ নিহতের সুরতহাল তৈরী করে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে। সরজমিন দেখা যায় নিহতের দেহ, দুই পা এবং মাথা রেল লাইনের উপর পড়ে ছিল। রেল লাইনের পাশে তান্নির ব্যবহৃত পরীক্ষার কাগজপত্র, বোরকা, জুতা ও মোবাইলফোন রেল লাইনের পাশে গোছালো অবস্থায় ছিল। প্রাথমিক ভাবে এ ঘটনাটি হত্যাকাণ্ড বলেই ধারণা করছে পুলিশ। কমলগঞ্জ থানার ওসি মোকতাদির হোসেন পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ