Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচন জাগপা ১২টি আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে -অধ্যাপিকা রেহানা প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা’র সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাগপা ১২টি আসনে প্রার্থীতার তালিকা চুড়ান্ত করেছে। সম্ভাব্য এ আসনগুলো হচ্ছে, পঞ্চগড়-১ আসনে অধ্যাপিকা রেহানা প্রধান, পঞ্চগড়-২ ব্যারিস্টার তাসমিয়া প্রধান, দিনাজপুর-৩ অধ্যাপিকা রেহানা প্রধান ও রকিব উদ্দিন চৌধুরী মুন্না এ দু’জনের একজন, দিনাজপুর-৪ মোহাম্মদ আশরাফ আলী খান, দিনাজপুর-৫ ইনসান আলম আক্কাস, রংপুর-৩ খন্দকার আবিদুর রহমান, বগুড়া-১ খন্দকার লুৎফর রহমান, যশোর-৫ মোহাম্মদ নিজাম উদ্দিন অমিত, কিশোরগঞ্জ-১ আসম মেজবাহ উদ্দিন, ঝালকাঠি-২ শেখ জামাল উদ্দিন, চট্টগ্রাম-১ আবু মোজাফফর মোহাম্মদ আনাস, গাজীপুর-৫ প্রিন্সিপাল হুমায়ন কবির, বাগেরহাট-১ এসএম শাহাদাৎ এর প্রার্থীতা হওয়ার কথা জানান তিনি।
গতকাল বৃহস্পতিবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জাগপা সভাপতি রেহানা প্রধান এ কথা বলেন। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরও বলেন, জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা নিবন্ধিত রাজনৈতিক দল ও ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ অবস্থায় জাগপা নির্বাচনে যাবে না। সুতরাং আগামী একাদশ নির্বাচনে খালেদা জিয়াকে নিয়ে ও নির্বাচনের সুষ্ঠু পরিবেশ থাকলে জাগপা অংশগ্রহণ করবে। নতুবা নির্বাচনে যাওয়ার প্রশ্নই উঠে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ