Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাকিব-মুস্তাফিজের হাতে জমকালো উদ্বোধন

মরহুম প্রেসিডেন্ট জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে মরহুম প্রেসিডেন্ট জিল্লুর রহমান ১ম বিভাগ ক্রিকেট লিগ। আগামীকাল এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হবে ২৯ মার্চ থেকে। এতে মোট ১৬ টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে অংশগ্রহণ করবে। সবমিলিয়ে ৩১ টি ম্যাচে নিষ্পত্তি হবে শিরোপার।
বর্ণাঢ্যা উদ্বোধনকে কেন্দ্র করে এরই মধ্যে বর্ণিল সাজে সেজেছে কিশোরগঞ্জ। জেলা ক্রীড়া সংস্থার তত্তাবধানে এরই মধ্যে শুরু হয়ে গেছে পিচ প্রস্তুতকরণসহ মাঠ পরিচর্যার কাজ চলছে। শহরজুড়ে ব্যপক প্রচারে চলছে মাইকিং। আলোক সজ্জাসহ আতসবাজীর ব্যবস্থা করা হচ্ছে। জনশৃঙ্খলায় পুলিশ, র‌্যাবসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণ দায়িত্বে থাকবেন। উদ্বোধনের বর্ণাঢ্য এ আয়োজনে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন, এমপি এবং জনাব রেজওয়ান আহাম্মদ তৌফিক, এমপি। তবে দিনের প্রধান আকর্ষণ হয়ে শহর আলোকিত করবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।
কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার পাশাপাশি এই লিগের ব্যয় নির্বাহের জন্য স্পন্সর সংগ্রহের দায়িত্ব পালন করছেন নতুন পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। সে ডাকে সাড়া দিয়েছে এক্সপো নামক একটি স্বনামধন্য প্রতিষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

২৯ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ