Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হোমিও ডা. মহিদুলের স্বর্ণপদক লাভ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশে হোমিওপ্যাথিক চিকিৎসায় বিশেষ অবদান রাখায় ভারতীয় হোমিও ডাক্তারদের পক্ষ থেকে রাজশাহীর ভাটাপাড়া মিঠুর মোড়ের এবং গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌর বাজারের শান্ত হোমিও ফার্মেসীর স্বত্বাধিকারী ও মিথিলা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক বাসপ পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট হোমিও ডাক্তার মহিদুল ইসলামকে স্বর্ণপদক প্রদান করেন। ভারতীয় হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ ডাক্তার কাজল ঘোষাল মহিদুলকে গলায় স্বর্ণপদক পরিয়ে সম্মাণীত করেন । সম্প্রতি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলা অডিটরিয়ামে হোমিওপ্যাথিক চিকিৎসক সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ভারত বাংলাদেশ যৌথভাবে হোমিওপ্যাথিক প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে তাঁকে স্বর্ণপদক প্রদান করা হয়। কর্মশালায় এসময়ে উপস্থিত ছিলেন ভারতীয় হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ চিকিৎসক মল্লিকা ব্যানার্জি, স্বপন কুমার ব্যানার্জী, বিশ্বজীত প্রধান ও পাপড়ী প্রধান।
ডাক্তার মহিদুল বলেন, হোমিওপ্যাথিক ওষুধ যার কোন পার্শপ্রতিক্রিয়া নাই এবং ক্যান্সারসহ জটিল রোগ এই ওষুধের মাধ্যমে নিরাময় করা সম্ভব। এছাড়াও কিডনী ও পিত্তথলীতে পাথর বিনা অপারেশনে ওষুধের মাধ্যমে বের করা যায় এবং নাকের পলিপালস একসপ্তাহের মধ্যে সম্পূর্ণভাবে ভাল করা সম্ভব। সেইসাথে নারী পুরুষের জটিল রোগ সহ সকল প্রকার রোগ হোমিও মাধ্যমে নিরাময় হয় বলে তিনি জানান।



 

Show all comments
  • Ekramul kabir ২৫ অক্টোবর, ২০১৯, ৮:৪৯ পিএম says : 0
    Thanks
    Total Reply(0) Reply
  • রতন কুমার ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৯ পিএম says : 0
    ডাক্তারের চেম্বার কোথায়? চিকিৎসা নিতে চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণপদক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ