Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত-২

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা: দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মনির হোসেন (৩৫) নামে এক মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় চালক ও অপর আরোহী গুরুতর আহত হয়। শনিবার বিকাল ৫ টায় উপজেলার তারাবো বিশ^রোড এলাকায় ঘটে এ ঘটনা। নিহত মনির হোসেন নরসিংদীর রায়পুরের শান্তিপুর এলাকার মঞ্জুর আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকালে দ্রুতগামী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১১-৭৮৭৩) তারাবো বিশ^রোড গোলচত্বরে মোটরসাইকেলকে (ঢাকা-মেট্রো-ল-৩২-৩০১২) পেছন দিক দিয়ে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেল আরোহী মনির হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। এসময় মোটরসাইকেল চালক ও অপর এক আরোহী আহত হয়েছে। ঘাতক ট্রাকটিকে কাচঁপুর হাইওয়ে পুলিশ আটক করেছে।
পাওনা টাকা চাওয়ায় দোকানীকে পিটিয়েছে সন্ত্রাসী
পাওনা টাকা চাওয়ায় এক চা দোকানীকে সন্ত্রাসী বেধড়ক পিটিয়েছে বলে অভিযোগ রয়েছে। শনিবার সকালে উপজেলার আড়িয়াকেবা এলাকায়।
চা দোকানীর দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে, আড়িয়াবো এলাকার মাফিজউদ্দিনের ছেলে আলম হোসেনের কাছে পাওনা টাকা দাবী করে। এতে ক্ষিপ্ত হয়ে সে চা দোকানী ফজলুল হক সাউদকে বেধড়ক পেটায়। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ