Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈদগড়-বাইশারি সড়কের হিমছড়ি থেকে দুই ডাকাতের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ঈদগড়-বাইশারি সড়কের হিমছড়ির ঢালা থেকে দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ১০টায় লাশগুলো উদ্ধার করা হয়। তবে নিহতদের পরিচয় পুলিশ তাৎক্ষনিকভাবে জানাতে না পারলেও লাশ দু› টি আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যের বলে জানাগেছে।
সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন শুক্রবার ভোরে ও এলাকায় গেলে লাশগুলো দেখতে পান। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। ঈদগাও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মিনহাজ মাহমুদ ভুইয়া বলেন, নিহতদের শরীরে ছুরির আঘাত, দা’য়ের কোপ ও গুলির চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, হত্যার কারণ ও হত্যাকারীদের সন্ধান জানার জন্য কাজ করে যাচ্ছে পুলিশ। তিনি আরো জানান, আন্ত: কোন্দলের কারণে তারা খুন হয় বলে ধারণা করা হচ্ছে।
নিহতদের একজন হলেন, সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পাহাশিয়া খালী গ্রামের মৃত ফসিউর রহমানের ছেলে আরফাতুর রহমান টিটু (৩০)। অন্যজনের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, তারা দু’জনেই গরু চুরি ও ডাকাতির সঙ্গে জড়িত। গরু চুরির টাকা কিংবা ডাকাতির টাকা ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে বিবাদ ছিল। এর জের ধরেই কোনো এক পক্ষ তাদেরকে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ