Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ৪ জেএমবির রিমান্ড

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১০:২৫ পিএম, ১৪ মার্চ, ২০১৮

নাটোর জেলা সংবাদদাতা: নাটোরের দিঘাপতিয়ায় জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার হওয়া চারজনের ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক এস এম আবু সাদাদ গ্রেফতারকৃত ৪জনকে নাটোরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানী শেষে ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মঙ্গলবার সকালে দিঘাপতিয়ায় জঙ্গি আস্তানা থেকে এই চারজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, সিংড়া উপজেলার আরকান্দি এলাকার আনিছুর রহমান, বাগাতিপাড়া উপজেলার চাপাপুকুর এলাকার শফিকুল ইসলাম ও একই গ্রামের ফজলুর রহমান এবং নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া এলাকার জাকির হোসেন। এই ঘটনায় আটককৃত এই ৪জন সহ ১২জনকে অভিযুক্ত করে মঙ্গলবার রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ মহন বাদি হয়ে নাটোর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএমবি

১৭ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ