Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

স্বামী পলাতক

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুর সংবাদদাতা: লক্ষীপুরের রায়পুরে আফসানা আক্তার বিউটি নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে রায়পুর পৌর শহরের নতুন বাজার এলাকার একটি ভাড়া বাসার ৪র্থ তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এদিকে পরিবারের দাবি যৌতুক না পেয়ে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী আলা আমিন। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। নিহত বিউটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আব্দুল মান্নানের মেয়ে ও রায়পুর উপজেলার আল আমিনের স্ত্রী।
নিহতের মা কহিনুর বেগম জানান, দীর্ঘদিন থেকে স্বামী আল আমিন যৌতুকের টাকার জন্য গৃহবধুকে বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছে। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ঘটনার দিন রাতে ওই গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় তার স্বামী।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক মিয়া জানান, এটি হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত করে বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ