Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দাবিকৃত যৌতুকের টাকার জন্য রূপগঞ্জে গৃহবধূ নির্যাতিত

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকাসক্ত স্বামীর দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে লিজা আক্তার নামে এক গৃহবধুর উপর নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার রাতে উপজেলার বরুনা এলাকায় এ নির্যাতনের ঘটনা ঘটে। গৃহবধু লিজা আক্তার উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকার গোলজার হোসেনের মেয়ে।
নির্যাতিত গৃহবধূ লিজা আক্তার জানান, গত ৭ বছর পূর্বে তার সঙ্গে বরুনা এলাকার মাহমুদুল্লাার ছেলে জুয়েল মিয়ার বিয়ে হয়। তাদের কোলজুড়ে একটি মেয়ে সন্তান হয়। সন্তান জন্মের পর থেকেই তার বাপের বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে স্বামী জয়েল মিয়া। বিয়ের পর দেড় লাখ টাকা তার স্বামীকে দেয়া হয়। এর কিছুদিন পরে লিজা আক্তার জানতে পারে তার স্বামী মাদকাসক্ত। লিজা আক্তার প্রায়ই তার স্বামীকে মাদক সেবন করতে নিষেধ করে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত শনিবার রাতে তার স্বামী মাদক সেবন করে তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে আবারো তার বাপের বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য তার স্ত্রীকে চাপ দেয়। এসময় তার স্ত্রী টাকা দিতে অস্বীকার করলে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত মোতাবেক ব্যবস্থা নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতিত

২৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ