Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব রিপোর্ট : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদরে বগুড়া-রংপুর মহাসড়কের জুনদহ এবং দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ২২ জন আহত হয়েছেন। পুলিশ জানায়, রংপুরগামী রড ও সিমেন্ট বোঝাই একটি ট্রাক দুপুর ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়। তাদের হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। খাদে পড়া দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের উদ্যোগ নেওয়া হয়েছে। অন্যদিকে মহাসড়কের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে নসিমন ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিন শ্রমিক নিহত হন। আহত হন আরো ১০ জন।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, ওই নসিমনে করে ২৫ জন নির্মাণ শ্রমিক কাজে যাচ্ছিলো। নসিমনটি দক্ষিণ বাসস্ট্যান্ডের কাছে সরকার প্রেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষে ৩ জন ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনায় আরো ১০ জন আহত হন।
নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলাধীন নকাই গ্রামের জাকির হোসেন, শিবপুরগ্রামের খসরু মিয়া এবং একইগ্রামের রেজা মিয়া। আহতদের চিকিৎসার জন্য পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে গুরুতর আঘাতপ্রাপ্ত ৫ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ