Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে নিহত ২

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মোহাম্মদ আলী (২৮) ও মো. রবিন (২০) নামের দুই যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গতকাল শনিবার ভোরে একলাশপুর ৪নং ওয়ার্ড ভিআইপি সড়কের আব্দুল ছকিদার বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, একই এলাকার সোলায়মানের ছেলে মোহাম্মদ আলী ও আব্দুল কাদেরের ছেলে মো. রবিন।
স্থানীয়রা জানায়, ভোরে ভিআইপ সড়কের পাশ থেকে হঠাৎ করে কয়েকটি গুলি শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর ৫/৬ অজ্ঞাত যুবককে দৌঁড়ে প্রধান সড়কের দিকে চলে যেতে দেখেন স্থানীয়রা। পরে ছকিদার বাড়ীর পুকুরে রবিন ও নিজ ঘরের মধ্যে মোহাম্মদ আলীর লাশ পড়ে থাকতে দেখেন তারা। স্থানীয় বাসিন্দা আলি আজ্জম জানান, ভোরে বেলায় গুলির শব্দ শুনে তার ঘুম ভাঙলে তিনি দেখেন কিছু লোক দৌড়াদৌড়ি করে রাস্তায় চলে গেছে। এরপর তিনি পুকুর পাড়ে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। স্থানীয় গৃহবধূ অন্যরা বেগম বলেন, ফজরের আজানের পরে তিনি অজু করতে বের হলে দেখেন মোহাম্মদ আলী দৌড়ে এসে তার ঘরের ভিতর ঢুকে যায়। এসময় তারই পিছনে অপরিচিত আরো ৫/৬জন লোক চাইনিজ কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে ওই ঘরে ঢুকে আলীকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক আহত করে পালিয়ে যায়। পরে তিনি ঘরে গিয়ে আলীকে মৃত অবস্থায় দেখতে পান। স্থানীয় সূত্র জানায়, নিহতরা উভয়ে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল।
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডর বিষয়ে এখনো সুনির্দিষ্ট কোন কারণ পাওয়া যায়নি। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ