Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে দুইপক্ষের বোমাবাজিতে নিহত ১

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল শনিবার ভোরে বিবাদমান দুই পক্ষের বোমাবাজিতে আইয়ুব আলী নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন। নিহত আইয়ুব সুন্দরপুর বাগডাঙ্গার মোঃ নৈমুদ্দীনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় আলম ও বাবু মাস্টার গ্রুপের মধ্যে সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে শুক্রবার রাতে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এরপর শনিবার ভোর ৬টার দিকে বাবু মাষ্টার গ্রুপের সমর্থক আইয়ুব আলীসহ আরো কয়েকজন স্থানীয় মাদরাসা হাটে চায়ের স্টলে গেলে তাদের লক্ষ্য করে বোমা হামলা করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় আইয়ুব আলীকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় আরো দুইজন আহত হয়েছে। আহতদের মধ্যে একই এলাকার মোজাম্মল হকের ছেলে আরিফুলকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মনজুর রহমান জানান, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ