Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাঈদ আহমেদ সভাপতি ও হাসান জাবেদ সাধারণ সম্পাদক

ল’ রিপোর্টার্স ফোরাম‘র নির্বাচন

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আইন, বিচার, ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৮-১৯ সালের কার্যনিবার্হী কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাঈদ আহমেদ খান (বাংলাদেশের খবর) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাসান জাবেদ (এনটিভি)। গতকাল শুক্রবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের দক্ষিণ হলে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকাল ৩টা থেকে শুরু হয় ৫টা পর্যন্ত সদস্যদের ভোট গ্রহণ চলে। এরপর প্রধান নির্বাচন কমিশনার নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-সহ সভাপতি -হিরা তালুকদার (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক- -হাবিবুর রহমান (নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ- মুহাম্মদ ফজলুল হক মৃধা (জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক-আফজাল হোসেন (সময় টিভি), দপ্তর সম্পাদক-মনজুর হোসাইন (রেডিও টুডে), প্রচার ও প্রকাশনা সম্পাদক- তানভীর আহমেদ (ভোরের কাগজ), প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক-মিজান আহমেদ (এসএ টিভি)। এছাড়াও নির্বাচিত কার্যনির্বাহী সদস্য হলেন- এনামুল হক (আমাদের অর্থনীতি), মালেক মল্লিক (ইনকিলাব), এস এম নুর মোহাম্মদ (আমাদের অর্থনীতি) ও মোসাদ্দেক আহমেদ বশির (ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডটকম)। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আশরাফ-উল-আলম সন্ধ্যা ছয়টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। তার সঙ্গে ছিলেন-দুই সদস্য মিজান মালিক ও তোফায়েল হোসেন।
এর আগে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আশুতোষ সরকার। সভার সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম পান্নু। সকাল ১১ টায় এজিএম শুরু হয়ে বিকাল ৩ টা পর্যন্ত চলে। এতে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাস গুপ্ত ও এম বদি-উজ-জামান, সাব্কে সাধারণ সম্পাদক-কাজী আবদুল হান্নান, আবদুর রহমান, মাশহুদুল হক, ওয়াকিল আহমেদ হিরণ ও মো.দিদারুল আলম, সিনিয়র সদস্য-অশোক চৌধুরী, শহীদুজ্জামান, আলী আসগর স্বপন, শংকর মৈত্র প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ