Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঙ্গলবার বিএনপির মানববন্ধন প্রেসক্লাবে, ৮ মার্চ অবস্থান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৮, ১২:৩৭ পিএম

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে ঘোষিত মানববন্ধন কর্মসূচি মঙ্গলবার (৬ মার্চ) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হবে। একই দাবিতে একই সময় সারাদেশেও এ কর্মসূচি পালন করবে দলটি।

এছাড়া বৃহস্পতিবার (৮ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বেলা ১১টা থেকে এক ঘণ্টার অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি

সোমবার (৫ মার্চ) সকালে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ কর্মসূচির স্থান ও সময় ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

রিজভী বলেন, মাবববন্ধন ও অবস্থান কর্মসূচির জন্য পুলিশকে অবহিত করেছি। আশা করি তারা আমাদের কর্মসূচি পালনে সহযোগিতা করবে।

এছাড়া ১২ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দীতে পূর্বঘোষিত কর্মসূচি বাস্তবায়নে ইতোমধ্যে গণপূর্ত ও প্রশাসনকে চিঠি দেওয়া হয়েছে জানিয়ে জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, আতাউর রহমান ঢালী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ