Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘স্বর্ণালী দিন’

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বসুন্ধরা এল পি গ্যাস লিঃ এর পরিবেশক সম্মেলন সম্প্রতি রংপুরের ‘ভিন্ন জগৎ’ পার্কে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাবৃন্দ এবং রংপুর ও রাজশাহী বিভাগ থেকে তিন শতাধিক পরিবেশক ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। এতে সভাপতিত্ব করেন মীর টি আই ফারুক রিজভি, হেড অব সেলস, বসুন্ধরা এল পি গ্যাস লিঃ।
সম্মেলনে পরিবেশকদের সঙ্গে সম্পর্কের বন্ধন আরও সুদৃঢ় করার ঘোষণা দিয়েছে বসুন্ধরা গ্রূপ। এ বিষয়ে বসুন্ধরা গ্রূপের কর্মকর্তারা বলেন, যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রূপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সকলের সাথে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধপরিকর। আর সে জন্যই বসুন্ধরা এল পি গ্যাস আজ এক বিশাল পরিবার। সর্বদা বসুন্ধরা এল পি গ্যাস নায্যমূল্যে ভোক্তার দোরগোড়ায় পৌঁছে দেয়া হয় এবং বাজারে তা সবচেয়ে সুলভ বলে জানিয়েছেন ফারুক রিজভী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.) (মানবসম্পদ প্রধান, সেক্টর-এ, বসুন্ধরা গ্রূপ), এম এম জসীম উদ্দীন (হেড অব মার্কেটিং), মাহাবুব আলম (হেড অব অ্যাকাউন্টস এন্ড ফাইন্যান্স), সরোয়ার হোসেইন সোহাগ (ডিজিএম সাপ্লাই চেইন) ও বসুন্ধরা গ্রূপের ভাইস চেয়ারম্যান সেক্রেটারি মো. শরীফুল ইসলামসহ বসুন্ধরা গ্রূপের আরও অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ