Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ১১:৪৪ এএম

রাজধানীর মিরপুরের পল্লবী থানার কালশি এলাকায় ট্রাকের ধাক্কায় নাজমুল হোসেন রুদ্র (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার বন্ধু আমিনুল গুরুতর আহত হন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বন্ধু মো. মিজান জানান, রাতে মোটরসাইকেলে করে বনানী এলাকা থেকে মিরপুরের বাসায় ফিরচ্ছিলেন নাজমুল ও আমিনুল। এসময় কালশি এলাকায় এলে বেপরোয়া একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে রাস্তায় পড়ে আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে রাত তিনটার দিকে নাজমুলের মৃত্যু হয়। আমিনুল হাসপাতালে চিকিৎসাধীন। নাজমুল বাংলাদেশ মেডিকেল থেকে ইন্টার্নি করছেন বলে তার বন্ধু মো. মিজান জানান।

এদিকে বুধবার রাতে রাজধানীর ভাটার থানার নতুন বাজার এলাকায় একটি মিক্সচার মেশিন (ঢালাইয়ের কাজে ব্যবহৃত হয়) গাড়ির ধাক্কায় রুমন নামে এক চা-বিক্রেতা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪টার দিকে রুমনের মৃত্যু হয়। রুমন ওই এলাকায় থাকে ও চা বিক্রি করতেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের লাশ দু’টি মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ