Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিসিসি কর্মচারীর লাশ পুকুর থেকে উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৫৮ পিএম

বরিশাল নগরের কাউনিয়া সাধুরবটতলা এলাকা সংলগ্ন খান বাড়ির বাগানের একটি পুকুর থেকে মো. হানিফ ঘরামি (৩০) নামে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) এক কর্মচারীর লাশ উদ্ধার করা হয়েছে।
আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ওই বাগানের একটি পরিত্যক্ত পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত হানিফ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হাসেম ঘরামির ছেলে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সাইদুল হাসান মামুন জানান, হানিফ ঘরামি সিটি করপোরেশনের একজন পরিচ্ছন্নতা কর্মী ছিলো। সে ১ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়িতে স্ত্রী ও এক ছেলে নিয়ে ভাড়া থাকতো। স্বজনরা জানিয়েছে গতকাল মঙ্গলবার রাত প্রায় ১১টার পর থেকে সে নিখোঁজ ছিলো।
হানিফের হাতে জখমের চিহ্ন রয়েছে। মৃত্যু নিয়ে সন্দেহ থাকায় তার লাশ ময়নাতদন্ত করা হবে বলেও জানান তিনি।
বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, সকালে স্থানীয়রা পুকুরটিতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে উদ্ধার করলে পরিচয় নিশ্চিত হওয়া যায়।
সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এটি হত্যা না বিদ্যুৎস্পৃষ্টে জনিত দুর্ঘটনায় মৃত্যু, ময়নাতদন্তের প্রতিবেদনেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ