Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিস্কুটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতাঃ বিস্কুট দেয়ার প্রলোভন দেখিয়ে স্কুল পড়ুয়া ৪ বছরের শিশুকে জোর পূবর্ক ধর্ষন করেছে। এ ঘটনাটি ঘটেছে গত শনিবার ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি বাজার সংলগ্ন এলাকায়। ধর্ষনের শিকার শিশুটিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই এলাকার সামছুল হক জানান, গত শনিবার দুপুর বেলা উত্তর অনন্তপুর বেড়াকুটি বাজার সংলগ্ন গ্রামের একরামুল হকের শিশু কন্যা রেফা খাতুন (৪)কে একই গ্রামের মফিজুল ইসলামের পুত্র ও স্কুল পড়ুয়া ছাত্র আতিকুল ইসলাম (১৩) ফাঁকা বাড়ী পেয়ে বিস্কুট দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে শিশুটিকে তার নিজ ঘরে নিয়ে যান। এ সময় একরামুলের পরিবারের লোকজন বাড়ীতে না থাকায় জোর পূবর্ক ধর্ষন করেন আতিকুল। কন্যা শিশুটির আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক আতিকুল ইসলাম পালিয়ে যায়। এসময় অতিরিক্ত রক্তক্ষরন অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে তার আতœীয় স্বজন ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করান। পরে ধর্ষিতার অবস্থার অবনতি হলে উন্নত টিকিৎসার জন্য তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মেয়েটির পিতা একরামুল হক জানান ,মেয়ের শারীরিক অবস্থার অবনতির হওয়ার কারনে আগে তার চিকিৎসা দেয়া হচ্ছে । সে কারনে থানায় এখনো যোগাযোগ করা হয়নি । ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর মেডিকেল অফিসার আশিক ইকবাল বলেন, মেয়েটির গোপন ¯থান ফুলে গেছে এবং অতিরিক্ত রক্ত ক্ষরন হয়েছে। তার অবস্থা ভালো না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়া হয়েছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ