Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধ ভাবে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -বজলুল হক হারুন এমপি

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:১০ এএম

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : ধর্ম বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি -১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সউদি আরব সংসদীয় মৌত্রী গ্রæপের সভাপতি বজলুল হক হারুন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন, নৌকা মার্কায় ভোট দিলে সাধারণ মানুষের জান মালের নিরাপত্তাসহ দেশের উন্নয়ন হয়। বিগত সরকার সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দিতে পারেনি, বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে, তা আন্তর্জাতিক ভাবে প্রশংসা কুড়িয়েছে। এলাকার উন্নয়ন হয়েছে এ উন্নয়নকে অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে হবে এবং ঐক্যবদ্ধ ভাবে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি শুক্রবার বিকেলে রাজাপুর উপজেলা কেন্দ্রীয় হরিসভা মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু, বৈদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ ত্রিবার্ষিক সম্মেলন ২০১৮ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রাজাপুর উপজেলা কেন্দ্রীয় হরিসভা মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু, বৈদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ কর্তৃক আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, রাজাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বাবু চন্দ্র শেখর হালদার, বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তরুন কুমার, বিশেষ অতিথি রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রিন্সিপাল মোঃ মনিরুজ্জামান, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ^াস, প্রাণ বল্লব সাহা, বাবু জয়রাম তেওয়ারী, নিত্যানন্দ সাহা, নেপাল দেবনাথ, রবিন সিকদার, স্বপন পাটিকর, বিজন হালদার, রতন বিশ^াস, অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন, সম্মেলনের আহবায়ক বাবু গোপাল কর্মকার। সম্মেলনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু, বৈদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ রাজাপুর উপজেলা শাখা এর পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।



 

Show all comments
  • গনতন্ত্র ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৩৭ এএম says : 0
    জনগন বলছেন,..............................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজলুল হক হারুন এমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ