Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধ ভাবে বর্তমান পরিস্থিতি মোকাবেলা করতে হবে- বজলুল হক হারুন(এমপি)

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৩:৩৫ পিএম

ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) মাননীয় সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য , বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৌত্রী গ্রুপের সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উপদেস্টা আলহাজ্ব বজলুল হক হারুন (এমপি) বলেছেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর বছরে বিশ্বব্যাপী করোনা ভাইরাসে প্রাদুূর্ভাবে জনস্বার্থে বাংলাদেশ সরকার দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছেন।করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সব ধরনের ব্যবস্হা ও প্রস্তুতি বাস্তবায়ন করছে।আমাদের বর্তমান করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঐক্যবন্ধ ভাবে কাজ করতে হবে।তিনি

ঝালকাঠির রাজাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইন শৃঙ্খলা ও কমিটির সভায় উপজেলা পরিষদ সভাকক্ষে বুধবার অনুষ্ঠিত আইন শৃংখলা সভায় প্রধান উপদেস্টা বক্তব্যে এ কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে সভাপতিত্বে আর বক্তব্য রাখেন--উপদেস্টা রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান । উপজেলাপরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন,উপজেলাপরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, বক্তব্য রাখেন- করোনা ভাইরাস প্রসংগে প্রবন্ধ উপস্হাপন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবুল খায়ের মাহমুদ রাসেল,মঠবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল সিকদার, রাজাপুর থানার অফিসার এস আই শাহজাদা , বীরমুক্তিযোদ্ধা মোঃ আলহাজ্ব নুরুল ইসলাম খলিফাপ্রমুখ।এর পূর্বে বজলুল হক হারুন এমপি রাজাপুর নির্মানাধীন রাজাপুর উপজেলা মডেল মসজিদ কাজ পরিদর্শন করেন এবং প্রায় তিনকোটী টাকার রাজাপুর বাজার থেকে মঠবাড়ি ইউনিয়ন পরিষদ সড়কের শুভ উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজলুল হক হারুন এমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ